টেক নিউজ

মুছে যাবে হোয়াটসঅ্যাপের ফোটো ও ভিডিও

Rate this post
WhatsApp photos and videos will be deleted
ছবিঃ ইন্টারনেট

 টেক নিউজ – এবার নতুন একটি ফিচার নিয়ে আসছে জনপ্রিয় যোগাযোগ মাধ্যম হোয়াটসঅ্যাপ। নতুন এই ফিচারটির নাম হল “ভিউ ওয়ান্স”। মানে একবার দেখা মাত্রই ছবি ও ভিডিও আপনাআপনি মুছে যাবে। যদিও এই ফিচারটির সুবিধা কেবলমাত্র আইফোনের একটি ভার্সন (২.২১.১৫০) ব্যবহারকারীরাই তবে অ্যান্ড্রয়েড মোবাইলের মালিকেরাও ‘ভিউ ওয়ান্স’ ফিচারের ফায়দা তুলতে পারবেন। আর সুবিধাটি পেতে অবশ্যই আপনাকে হোয়াটসঅ্যাপের সর্বশেষ ভার্সনটি ডাউনলোড করতে হবে। পুরনো ভার্সনে “ভিউ ওয়ান্স” সুবিধাটি পাওয়া যাবে না। 

‘ভিউ ওয়ান্স’ ফিচার চালু করল হোয়াটসঅ্যাপ

কী ভাবে কাজ করে ‘ভিউ ওয়ান্স’ ফিচার? হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ জানিয়েছেন, এক বার ‘ভিউ ওয়ান্স’ ফিচার চালু হয়ে গেলে ছবি বা ভিডিও পাঠানোর আগে গ্রহীতার নম্বরের পাশে যে ক্যাপশন বার রয়েছে, তাতে একটি ‘১’ আইকন দেখতে পাবেন। সেই আইকনে ক্লিক করলেই এই ফিচারের সুবিধা পাওয়া যাবে অর্থাৎ হোয়াটসঅ্যাপের মাধ্যমে যাঁকে ছবি বা ভিডিও পাঠাচ্ছেন, তিনি তা এক বার দেখার পর স্বয়ংক্রিয় ভাবে সেগুলি মুছে যাবে। পরবর্তীতে গ্রহীতা চাইলেও তা দেখতে পারবেন না।

সূত্রঃ ইন্টারনেট।

👉 এই রকম আরও দারুন সব টেক নিউজ পেতে আমাদেরকে ফলো করুন

Rimon

This is RIMON Proud owner of this blog. An employee by profession but proud to introduce myself as a blogger. I like to write on the blog. Moreover, I've a lot of interest in web design. I want to see myself as a successful blogger and SEO expert.

মন্তব্য করুন

Related Articles

Back to top button