Job CircularPrivate Job

ওয়ালটন গ্রুপে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। Walton Group

5/5 - (5 votes)

ওয়াল্টন গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তিঃ আপনি কি ওয়ালটন গ্রুপে চাকরি খুচ্ছেন? তাহলে আপনি সঠিক জাগায় এসেছেন। আমরা দেশের সকল প্রকার সরকারী, প্রাইভেট জবস এর জব সার্কুলার সবার আগে দিয়ে থাকি। আজকে ওয়ালটন গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

যারা সরকারি ও বেসরকারি চাকরি খুজচ্ছেন তারা মুলত অনলাইনে চাকরির বিজ্ঞপ্তি লিখে সার্চ দিয়ে থাকেন। অনেকে আবার সাপ্তাহিক চাকরির খবর পত্রিকার সন্ধান করেন। আমরা আপনাদের কথা মাথায় রেখে সহজ ও সুন্দরভাবে প্রকাশিত সকল চাকরির খবর আপনাদের মাঝে উপস্থাপন করি।

আমাদের ওয়েবসাইটে প্রতিদিনের চাকরি সংবাদ প্রকাশ করা ছাড়াও সাপ্তাহিক চাকরির পত্রিকা (চাকরির ডাক, চাকরির খবর) নিয়মিতভাবে আপডেট করা হয়।

ওয়ালটন গ্রুপে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

ওয়ালটন গ্রুপে একটি নিয়োগ প্রকাশ করেছে। আবেদন করার জন্য কি কি যোগ্যতা চেয়েছে, মোট পদ সংখ্যা কত, আবেদনের নিয়ম পদ্ধতি, আবেদন কবে শুরু হবে এবং শেষ হবে, কাজের ধরন কি হবে অন্যান্য সকল বিস্তারিত তথ্য জানতে নিচের অফিশিয়াল নোটিশটি মনোযোগসহকারে পড়ুন।

ওয়ালটন গ্রুপে কিভাবে চাকরির আবেদন করবেন এবং আবেদনের শেষ সময় কখন তা জানতে নিচের তথ্যগুলো ভালো করে পড়ুন। আবেদন করার পূর্বে অবশ্যই যাবতীয় তথ্য পড়ে নিবেন।

এক নজরে ওয়ালটন গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নিয়োগ কর্তাওয়ালটন
প্রকাশের তারিখ০৫ এপ্রিল ২০২৩
চাকরির ধরনএনজিও চাকরি
পদসংখ্যানিচের নোটিশে দেখুন
লোকবলনিচের নোটিশে দেখুন
শিক্ষাগত যোগ্যতানিচের নোটিশে দেখুন
কাজের অভিজ্ঞতা৫-৭ বছর
বয়সসীমা২৬-৩২ বছর
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন শুরু০৫ এপ্রিল ২০২৩
আবেদন শেষ৩০ এপ্রিল ২০২৩
বেতন–  টাকা
অফিশিয়াল ওয়েবসাইটwww.waltonbd.com
আমাদের ওয়েবসাইটhttps://www.hazabarolo.com/

ওয়ালটন গ্রুপে চাকরি বিজ্ঞপ্তি ২০২৩ অফিশিয়াল নোটিশ

walton-group-job-circular

আবেদনের শেষ তারিখঃ ৩০ এপ্রিল ২০২৩

আবেদন করুন

ওয়ালটন গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এইরকম আরও সরকারী ও প্রাইভেট চাকরির সর্বশেষ ও নিয়মিত আপডেট পেতে আমাদের ওয়েবসাট হযবরল.কম -এ নিয়মিত ভিসিট করুন। আমরা নিয়মিত ওয়ালটন গ্রুপে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি সহ অন্যান্য সকল সরকারী ও বে-সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সবার আগে প্রকাশ করে থাকি।


চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ছাড়াও আমাদের ওয়েব সাইটে শিক্ষামূলক অনেক কিছুই পাবেন যা আপনাদের চাকরি পরীক্ষার জন্য উপকারে আসবে।


তাই নিয়মিত চাকরির আপডেট পেতে আমাদের সঙ্গেই থাকুন এবং বন্ধুদের মঝে নতুন নতুন জব সার্কুলারগুলো শেয়ার করে তাদেরও একটু সাহায্য করুন।


ওয়ালটন গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি চাকরির সার্কুলার, গভমেন্ট জব, অনলাইন চাকরির সংবাদ, সরকারি চাকরির খবর ২০২৩, নিয়োগ বিজ্ঞপ্তি, জব সার্কুলার।

Rimon

This is RIMON Proud owner of this blog. An employee by profession but proud to introduce myself as a blogger. I like to write on the blog. Moreover, I've a lot of interest in web design. I want to see myself as a successful blogger and SEO expert.

মন্তব্য করুন

Related Articles

Back to top button